ফটিকছড়িতে বিদেশী পিস্তল ও গুলিসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার

194
সন্ত্রাসী গ্রেপ্তার

নিউজ ডেস্ক : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলিসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেপ্তার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। উপজেলার গাজির দিঘি এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

 

র‌্যাব-৭, চট্টগ্রাম আজ জানায়, গোপন সূত্রে তারা জানতে পারে, দু’জন সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে ফটিকছড়ি থানাধীন গাজীর দিঘি এলাকায় অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ির রান্যামাছড়া এলাকার সুশীল চাকমার পুত্র অভি চাকমা ওরফে বিজয় (১৯) ও মেম্বার পাড়ার সাধন রঞ্জন চাকমার পুত্র কৃতি বিকাশ চাকমা (২৪)-কে আটক করতে সক্ষম হয়।

 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামীদের কোমরের পিছনে প্যান্টের সাথে গুজানো অবস্থায় একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করে। আসামীরা আগ্নেয়াস্ত্র রাখার বৈধ কাগজপত্র দেখাতে পারেনি এবং এসব অস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ এলাকায় প্রভাব বিস্তার করে আসছিল বলে জানায়।

এছাড়াও বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিতকল্পে উল্লিখিত অস্ত্র ব্যবহার করতো বলে স্বীকার করে। অস্ত্রসহ এ দুই (সন্ত্রাসী গ্রেপ্তার) আসামী ও আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর  করা হয়েছে।

 

বন্ধুর কাছে আশ্রয় নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার !

নাটোরে স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষনের ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, দোকান কর্মচারী আবির হোসেন বিয়ের উদ্দেশ্যে দশম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে নিয়ে মঙ্গলবার রাতে বন্ধু মুইনের বাসায় যায়।

 

মুইন কৌশলে তাদের নিয়ে যায় বান্ধবী মিথিলার বাসায়। সেখানে মিথিলা কয়েকজন বন্ধুকে ডেকে আবিরকে আটকে রাখে এবং ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করায়। ধর্ষণের ভিডিও ধারণ করে তার বিনিময়ে এক লাখ টাকা দাবি করা হয় আবির এবং ওই ছাত্রীর কাছে।(Read more)

Related Post:
তেলের টাকা চাওয়ায় বেধড়ক পেটায় সন্ত্রাসী বাপ্পি