ঝালকাঠির দপদপিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

174
bnews21.com

জেলা প্রতিনিধিঃ আজ জেলার বরিশাল-পটুয়াখালীতে এক মহাসড়কে দুর্ঘটনায় তিনজন নিহত ও আহত হয়েছেন আরো একজন। সোমবার দুপুরে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় যাত্রীবাহী মাইক্রোবাস ও এলপিজি চালিত টেম্পোর সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

 

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রী ও নিহতের স্বজনরা জানান, বাকেরগঞ্জ থেকে একটি যাত্রীবাহী টেম্পো গাড়ি বরিশালে আসছিল। দপদপিয়ার জিরেপয়েন্ট এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষ হয়।

 

এতে চারজন আহত হন। গুরুতর অবস্থায় তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে নির্মাণ শ্রমিক নাসির বিশ্বাসের (৫৫) মৃত্যু হয়। গুরুত্বর অবস্থায় মাইক্রোবাস চালক জাহাঙ্গীর মৃধা (৪৫) ও সবজি ব্যবসায়ী মিরাজুল ইসলামকে (৩২) ঢাকা নেয়ার পথে বেলা ২টার দিকে তাদের মৃত্যু হয়।

 

এছাড়া নাসির নামে আরো একজন আহত অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত জাহাঙ্গীর মৃধার বাড়ি বাকেরগঞ্জ শহরে ও নাসির বিশ্বাসের বাড়ি একই উপজেলার চরাদী গ্রামে এবং মিরাজুল ইসলামের বাড়ি নলছিটি উপজেলার কুলকাঠি গ্রামে। মাইক্রোবাসটি বরিশাল থেকে বাখরগঞ্জ যাচ্ছিল।