বিজয়ের সাথে বিচ্ছেদের গুঞ্জন; নতুন প্রেমে মজেছেন রাশ্মিকা!

148

বিনোদন ডেস্ক : নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ বিজয় দেবেরাকোন্ডা ও রাশ্মিকা মান্দানার প্রেম। ভক্তদের অন্যতম প্রিয় জুটি তারা। সম্প্রতি শোনা যাচ্ছে, সম্পর্কে চিড় ধরেছে বিজয় ও রাশ্মিকার। বিজয়কে বিদায় জানিয়ে অন্য এক জনকে মন দিয়েছেন অভিনেত্রী রাশ্মিকা।

 

শোনা যাচ্ছে, তেলুগু অভিনেতা বেল্লমকোন্ডা সাই শ্রীনিবাসের প্রেমে মজেছেন রাশ্মিকা। একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে তাদের। দিন কয়েক আগে মুম্বাই বিমান বন্দরেও দেখা গেছে তাদের। এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচাতেও একসঙ্গে উপস্থিত হয়েছিলেন রশ্মিকা ও সাই শ্রীনিবাস। লাল গালিচায় তাঁদের রসায়ন ছিল চোখে পড়ার মতো।

 

২০১৬ সালে কন্নড় ভাষার ‘ক্রিক পার্টি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিষেক চলচ্চিত্র তাকে লাইম লাইটে নিয়ে আসে। তারপর ২০১৮ সালে রাশমিকা তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেন ‘চালু’ সিনেমার মধ্য দিয়ে।

 

মাত্র ৩ কোটি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ২৪ কোটি রুপি। তারপর টানা তেলেগু ভাষার ‘গীতা গোবিন্দ’, ‘দেবদাস’ সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী। তার পরের গল্প সকলেরই জানা। নিজ ঘর অর্থাৎ দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে দক্ষতার সঙ্গে নিজের সফলতার ছাপ রেখে চলেছেন রাশমিকা। কিন্তু দক্ষিণী সিনেমার পাশাপাশি নাম লিখিয়েছিলেন বলিউডেও।

 

‘গুডবাই’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে। তবে শুরুটা মোটেও ভালো হয়নি। তারপর মুক্তি পায় তার অভিনীত বলিউড সিনেমা ‘মিশন মজনু’। এটিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এ পরিস্থিতিতে তেলেগু ভাষার নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন রাশমিকা। পরিচালক ভেঙ্কি কুডুমুলা চলচিত্রটি পরিচালনা করবেন। নাম ঠিক না হওয়া এ সিনেমায় রাশমিকার বিপরীতে অভিনয় করবেন নিতিন। এর আগে ‘ভীষ্মা’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছিলেন তারা।

 

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, রাশমিকা তার নিজ ঘর ছেড়ে বলিউডে নিজের জায়গা গড়ার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন এবং অবশেষে নিজ ফিল্ম ইন্ডাস্ট্রিতে ফিরতে বাধ্য হয়েছেন। বর্তমানে রাশমিকার হাতে দুটি সিনেমার কাজ রয়েছে বলে জানা যায়। এর মধ্যে তার তৃতীয় হিন্দি সিনেমা ‘অ্যানিমেল’। গ্যাংস্টার-ড্রামা ঘরানার গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি।। সিনেমাটিতে অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি।

 

এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। সিনেমাটি নিয়ে সবারই প্রত্যাশা অনেক। আর এ সিনেমার সাফল্য রাশমিকার ক্যারিয়ারের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আগামী ১১ আগস্ট মুক্তি পাবে সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত সিনেমাটি।