এলপিএলে দল পেয়েছেন বাংলাদেশি পাঁচ খেলোয়াড়

bnews21.com

 

স্পোর্টস প্রতিবেদকঃ শ্রীলংকার ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলতে  বাংলাদেশের পাঁচজন খেলোয়াড় দল পেয়েছেন। দ্বিতীয় আসরের জন্য  গতকাল  অনুষ্ঠিত খেলোয়াড়  নিলামে দুই দল বাংলাদেশের পাঁচ খেলোয়াড়কে দলভুক্ত করেছে।

-বিজ্ঞাপন-

 

ব্যাটার মোহাম্মদ মিঠুন, বাঁ-হাতি স্পিনার নাজমুল ইসলাম অপু এবং পেসার মেহেদি হাসান রানাকে দলে নিয়েছে ক্যান্ডি ওয়ারিয়র্স। এছাড়া  কলম্বো স্টারস দুই পেসার আল-আমিন হোসেন এবং তাসকিন আহমেদকে দলে নেয়।

 

৫ থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে আসরটি। তবে টুর্নামেন্টের শুরু থেকে থাকবেন না তাসকিন। ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের টেস্ট সিরিজে ব্যস্ত থাকবেন তাসকিন। এরপর ডিসেম্বরের মাঝামাঝি নিউজিল্যান্ড সফরে যাবে দল। ফলে এ সময় তাসকিনের পাবার সম্ভাবনা কম। তবে বাকিরা চাইলে এনওসি পেতে পারেন।

 

টুর্নামেন্টের ম্যাচগুলো হবে কলম্বো ও হাম্বানটোটায়। শুরুতে কলম্বোতে টুর্নামেন্টের ২০টি ম্যাচ হবে। এরপর ফাইনাল রাউন্ডের ম্যাচগুলো হবে হাম্বানটোটায়। এবারের আসরেও টি-টোয়েন্টির বড় তারকাদের উপস্থিতি থাকছে। গল গ্লাডিয়েটরর্সের হয়ে খেলবেন মোহাম্মদ হাফিজ ও মোহাম্মদ আমির।

 

তাসকিনের কলম্বো স্টারসে কেলবেন ক্রিস গেইল ও মোহাম্মদ ইরফান। ডাম্বুলা জায়ান্টসে খেলবে রিলি রুশো ও ইমরান তাহির। জাফনা কিংসে খেলবেন ফাফ ডু-প্লেসিস ও শোয়েব মালিক।