রাতের পার্টিতে মাতোয়ারা নুসরাত-যশ

bnews21.com

 

বিনোদন ডেস্ক : এখন টলিগঞ্জের অলিতেগলিতে নুসরাত জাহান আর যশ দাশগুপ্তর প্রেমের চর্চা। নায়িকার ভাঙা সংসারের পিছনেও অনেকেই দায়ী করেছেন যশকে। যশের বিজেপিতে যোগদানও দুজনের অটুট সম্পর্কে ফাটল ধরাতে পারেনি। বিধানসভা ভোটের পর্ব মিটেছে, ভোটে হেরে এখন কিছুটা মনমরা যশ।

 

আর বন্ধুকে চাঙ্গা করতেই একসঙ্গে সময় কাটাচ্ছেন যশ-নুসরাত! যাদেরকে ভালোবেসে ভক্তরা ডাকেন ‘যশরত’ নামে। সোশ্যাল মিডিয়ায় গত কয়েক মাস ধরেই হট টপিক ‘যশরত’। নিখিলের সঙ্গে সম্পর্কে চিড় ধরবার খবর সামনে আসবার সঙ্গে সঙ্গে জানা যায়, যশের সঙ্গে রোড ট্রিপে রাজস্থান গেছেন নুসরাত।

 

ঘটনাটা গত বছর ডিসেম্বরের একদম শেষের। ব্যাস, সেই থেকে শুরু প্রেমের জল্পনা। সেই চর্চা উসকে দিয়ে ডিকশনারির প্রিমিয়ারে যশের হাত ধরেই হাজির হন নুসরাত। যার জেরে আগুনের গতিতে ছড়িয়ে পরে তাদের প্রেমের চর্চা।

 

রুপালি পর্দায় আগেও যশ-নুসরাতের রোম্যান্স দেখেছে দর্শক, তবে বাস্তব জীবনেও কি একসঙ্গেই রয়েছেন তারা? উত্তরটা জানা নেই। তবে সম্প্রতি একসঙ্গে রাত পার্টিতে ধরা দিলেন তারা। প্রসাধনী প্রস্তুতকারক সংস্থার মালিক রাজকুমার গুপ্তার বাড়িতে নৈশ পার্টিতে উপস্থিত ছিলো যশ-নুসরাত।

 

যদিও তারা একসঙ্গে কোনো ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। তবে ফ্যানেদের নজর এড়িয়ে এড়িয়ে যাওয়া সহজ নয়। রাজকুমার গুপ্তা নিজের ফেসবুকের দেয়ালে যশ ও নুসরাতের সঙ্গে ছবি পোস্ট করেন। সেই ছবির ব্যাকগ্রাউন্ডই বলে দিচ্ছে একসঙ্গেই ওই পার্টিতে হাজির ছিলেন তারা।

 

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে নারাজ নুসরাত। ডিভোর্স নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি নিখিল বা নুসরাত কেউই। তবে নুসরাতকে নিজের জীবন থেকে দূরে সরিয়ে দিয়েছেন নিখিল, তা বেশ স্পষ্ট। নিখিলের সোশ্যাল মিডিয়া নুসরাতহীন, সেখানে রয়েছে অতীত ভুলে শুধুই জীবনে এগিয়ে চলার আপ্তবাক্য।