ভ্রু নাচিয়ে ভাইরাল হওয়া সেই নায়িকার  নতুন ছবি!

246

বিনোদন ডেস্ক : প্রিয়ার ভ্রু নাচানোর এই দৃশ্যে বুঁদ হয়ে ছিল পনের থেকে পচিশ বছরের পুরুষ। ২০১৮ সালে গুগল সার্চ ইঞ্জিনে বাঘা বাঘা তারকাকে পেছনে ফেলে আগ্রহের কেন্দ্রে উঠে এসেছিলেন দক্ষিণী এ অভিনেত্রী প্রিয়া প্রকাশ। শুধু তা-ই নয়, রাহুল গান্ধীর চোখের ইশারার সঙ্গে তার চোখের ইশারার তুলনাও আলোচিত হয়েছে পুরো ভারতজুড়ে।

 

বছর চারেক আগে এক সিনেমার গানে দক্ষিণ ভারতের জনপ্রিয় তরুণ অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের চোখের ইশারায় দুলেছিল নেট দুনিয়া। ক্যারিয়ারের প্রথম সিনেমা মুক্তির আগে রীতিমতো ভাইরাল হয়েছিলেন প্রিয়া প্রকাশ । ২০১৯ সালে ‘উরু আদার লাভ’ সিনেমায় অভিনয় করেছিলেন প্রিয়া প্রকাশ। স্কুল রোমান্টিক ঘরানার এই সিনেমার গান ‘মাণিক্যায়া মালাড়ায়া পুভি’তে ছিল তার ভ্রু নাচানোর দৃশ্য।

 

এরপর থেকে একের পর এক সিনেমায় নাম লিখিয়েছেন প্রিয়া। ২০২১ সালে তেলেগু সিনেমায় অভিষেক হয় প্রিয়ার। ‘চেক’ ও ‘ইশক’ নামক দুটি সিনেমায় অভিনয় করেছেন প্রিয়া প্রকাশ। এছাড়া, হিন্দি সিনেমায়ও অভিনয় করেছেন এ নায়িকা।

 

যা ২০২৩ সালে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সিনেমার পাশাপাশি কয়েকটি মিউজিক ভিডিওতেও দেখা গেছে এ অভিনেত্রীকে। জনপ্রিয় এ অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সেখানে মাঝে মাঝে বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন তিনি।

 

তারই ধারাবাহিকতায় সম্প্রতি বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে রীতিমত আলোচনার শীর্ষে আছেন প্রিয়া প্রকাশ। ভারতের কেরালার ত্রিশূরে ১৯৯৯ সালে জন্ম গ্রহন করেন প্রিয়া প্রকাশ। বাবা প্রকাশ ওয়েরিয়র একজন সরকারী চাকরিজীবী এবং মা পৃথা প্রকাশ একজন গৃহিণী। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তরুন এ অভিনেত্রী।

Related Post:
দক্ষিণী সিনেমায় নিষিদ্ধ ইলিয়ানা ডি’ক্রজ!