তৈরীর আগেই আলোচনায় শাহরুখপুত্রের ওয়েব সিরিজ!

283

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা এবং হিন্দি সিনেমার কিং খ্যাত শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। খুব শীঘ্রই বলিউডে পা রাখতে যাচ্ছেন আরিয়ান খান। আরিয়ান নিজের ক্যারিয়ার গড়তে চান পরিচালক হিসেবে। ফিল্ম মেকিংকেই পেশা হিসেবে বেছে নিয়েছেন শাহরুখ-গৌরীর প্রথম সন্তান।

 

বর্তমানে একটি ওয়েব সিরিজ নির্মাণের প্রস্তুতি নিয়ে ব্যস্ত আরিয়ান খান। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, নতুন পরিচালক হলেও, শাহরুখ খানের ছেলে বলে কথা। আরিয়ানের বানানো ওয়েব সিরিজ কিনতে নাকি লাইন ধরেছেন বড় বড় স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো।

 

জানা গেছে, তরুণদের আকাঙ্খা, স্বপ্ন এবং দুঃস্বপ্ন নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন শাহরুখপুত্র আরিয়ান খান। শাহরুখ পরিবারের একজন ঘনিষ্ঠ বন্ধু ভারতীয় এক সংবাদমাধ্যমকে জানান, আরিয়ানের সিরিজটি বেশ স্পেশাল হতে যাচ্ছে।

 

তবে কোন স্ট্রিমিং প্ল্যাটফর্মে আসবে আরিয়ানের বানানো ওয়েব সিরিজ তা এখনও স্পষ্ট নয়। জানা গেছে, ‘আরিয়ান চান না ডেড লাইনে ডেলিভারী করার জন্য কেউ তাকে চাপ দিক। তিনি নিজের মতো করে কাজটা শেষ করতে চান। আর তাই এই সময়টায় কোনো স্ট্রিমিং প্ল্যাটফর্ম তার ঘাড়ে নিঃশ্বাস ফেলুক, এমনটা চান না আরিয়ান।

 

২০২০ সালে মাদক মামলায় প্রায় ১ মাস কারাগারে ছিলেন আরিয়ান খান। এরপর জামিনে মুক্তি পাওয়ার প্রায় ৮ মাসের মাথায় শাহরুখপুত্রকে নির্দোষ ঘোষণা করে আদালত। ২০২২ সালের শুরু থেকেই ক্যারিয়ারে ফোকাস করতে দেখা গেছে আরিয়ান খানকে।