বন্ধুর কাছে আশ্রয় নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার !

206
সংঘবদ্ধ ধর্ষণের শিকার

নিউজ ডেস্ক : নাটোরে স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষনের (সংঘবদ্ধ ধর্ষণের শিকার) ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, দোকান কর্মচারী আবির হোসেন বিয়ের উদ্দেশ্যে দশম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে নিয়ে মঙ্গলবার রাতে বন্ধু মুইনের বাসায় যায়।

 

মুইন কৌশলে তাদের নিয়ে যায় বান্ধবী মিথিলার বাসায়। সেখানে মিথিলা কয়েকজন বন্ধুকে ডেকে আবিরকে আটকে রাখে এবং ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ (সংঘবদ্ধ ধর্ষণের শিকার) করায়। ধর্ষণের ভিডিও ধারণ করে তার বিনিময়ে এক লাখ টাকা দাবি করা হয় আবির এবং ওই ছাত্রীর কাছে।

 

ছাড়া পেয়ে বিষয়টি পুলিশকে জানানো হলে আটক করা হয় মিথিলা, তার স্বামী মৃদুল, সোহান, রনি ও রকিকে। অন্যদের ধরতে অভিযান চলছে বলে জানায় পুলিশ। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে। সংঘবদ্ধ ধর্ষণের শিকার স্কুল ছাত্রী|

 

স্টেজে উঠে মাতলামি করলেন নোবেল! জুতা ছুঁড়লো দর্শক

সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পী নোবেলের মাতলামির অভিযোগে অনুষ্ঠান পন্ড। বৃহস্পতিবার রাতে কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রী কলেজের পঞ্চাশ বছর পূর্তি ও সূর্বণজয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে, নোবেলকে অসংলগ্ন আচরণ করতে দেখা গেছে। এমন ঘটনায় বিক্ষুদ্ধ দর্শকরা জুতা ও পানির বোতল ছুড়ে প্রতিবাদ জানায়।

 

জেমসের বিরুদ্ধে কটুক্তি, ধর্ষন মামলা, আসিফের গিটারভাঙাসহ নানা ইস্যুতে আগে থেকেই বিতর্কিত শিল্পীর এমন কর্মকান্ড সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও এবং স্থানীয়দের বরাতে জানা যায়, ফুলবাড়ি ডিগ্রী কলেজের পঞ্চাশ বছর পূতি উপলক্ষ্যে বর্ষপূর্তি উদযাপন করতে গায়ক নোবেলকে আমন্ত্রণ জানানো হয়।(read more)

Related Post:
বিরূপ মন্তব্যের শিকার ফারিয়া!