মুক্তি পেলো বিতর্কিত ‘পাঠান’ সিনেমার ট্রেইলার!

16

বিনোদন ডেস্ক : বলিউডে এখন সবচেয়ে আলোচিত সিনেমার নাম পাঠান। বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমাটির মুক্তির সময় যতই ঘনিয়ে আসছে, দর্শকের আগ্রহ ততই বাড়ছে। দীর্ঘ অপেক্ষার পর এ সিনেমা দিয়ে বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা।

 

সিনেমাটির ট্রেলার প্রকাশ্যে আসার আগে গত সোমবার প্রকাশ্যে এলো ছবিটির ক্যারেক্টার পোস্টার। তবে পোস্টারের চেয়ে দর্শকের বেশি আগ্রহ ‘পাঠান’ সিনেমার ট্রেলারকে ঘিরে। অবশেষে আজ মুক্তি পেলো ‘পাঠান’ সিনেমার সেই বহুল প্রতীক্ষিত ট্রেলার।

 

অন্যদিকে শাহরুখ খান সিনেমাটির ক্যারেক্টার পোস্টারের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, অপেক্ষা করার জন্য ধন্যবাদ। এবার পাঠানের মজলিশে এসে পড়। সিনেমাটি বড়পর্দায় মুক্তি পাবে আগামী ২৫ জানুয়ারি। হিন্দি, তামিল ও তেলেগু এই তিন ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

 

তাছাড়া জন আব্রাহামের ছবি পোস্ট করে শাহরুখ খান আরও লিখেন, ‘ময়দানে দেখা হবে। মজা হবে’। কয়েকদিন আগে দীপিকা পাড়ুকোনের জন্মদিনেও তাকে শুভেচ্ছা জানান শাহরুখ একেবারে ‘পাঠান’ স্টাইলে। পোস্ট করেন একটি নতুন পোস্টার।

 

এদিকে সিনেমাটির প্রথম গান ‘বেশরম রং’ এরই মধ্যে একাধিক বিতর্কের সৃষ্টি করেছে। তৈরি করেছে রাজনৈতিক বিতর্ক। তবে সবকিছুর মধ্যেও ‘পাঠান’ সিনেমাটি নিয়ে অনুরাগীদের মধ্যে কমতি নেই উত্তেজনা ও উচ্ছ্বাসের। বহুদিন পর প্রিয় তারকাকে বড় পর্দায় দেখার জন্য উন্মুখ হয়ে আছেন শাহরুখ ভক্তরা।