জটিল রোগে আক্রান্ত হৃতিক রোশন!

9

বিনোদন ডেস্ক : বলিউডের গ্রীক গড খ্যাত অভিনেতা হৃত্বিক রোশন জন্মদিন উপলক্ষে সুখবর দিয়েছিলেন তার অনুরাগীদের। শীঘ্রই প্রেমিকা সাবা আজাদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। সঙ্গে নিজের আগামীদিনের পরিকল্পনার কথাও ভাগ করে নিয়েছিলেন এই অভিনেতা।

 

তবে সম্প্রতি নায়ককে ক্লিনিকের বাইরে দেখে চিন্তার ভাঁজ পড়েছে ভক্তদের কপালে। কয়েকমাস আগে প্রকাশ্যে এসেছিল দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর কঠিন রোগ মায়োসাইটিসের খবর। এবার বলিউড পারায় গুঞ্জন উঠেছে, কঠিন রোগে আক্রান্ত অভিনেতা হৃত্বিক রোশন।

 

আর এই বিষয়টি জোড়াল হয়েছে, মুম্বইয়ের একটি ‘বোন ম্যারো ট্রান্সপ্ল্যান্ট’ ক্লিনিকের বাইরে হৃত্বিককে দেখার পরই। জানা গেছে, হৃতিক রোশনের রক্ত সংক্রান্ত এই রোগ অনেকদিনের পুরোনো। ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘ব্যাং ব্যাং’ ছবির শুটিংয়ের সময় মাথায় চোট পেয়েছিলেন এ অভিনেতা।

 

কিছুদিন আগে এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে হৃতিক জানান, একটা সময় মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। হৃতিক বলেন, ‘আমি লড়াই করতাম। আমার মনে হতো আমি যেন মরে যাব। ছবিতে অভিনয়ের জন্য আমি তৈরি নই।

 

অন্যদিকে ৪৯ বছর-এ পা দিতেই হৃত্বিকের জীবনের দ্বিতীয় বিয়ে নিয়ে এসে গিয়েছে বড় আপডেট। শোনা যাচ্ছে চলতি বছরের শেষেই নাকি প্রেমিকা সাবা আজাদের সঙ্গে নতুন জীবন শুরু করছেন বলিউডের এ অভিনেতা।

 

হৃতিক রোশনকে আগামীতে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’ ছবিতে। এতে তার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এছাড়া বছর শেষে শুটিং ফ্লোরে যাওয়ার সম্ভাবনা রয়েছে তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কৃশ-৪’।